ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২১ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
১৪৩

হালুয়াঘাটে

২ গরুচোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

হালুয়াঘাটে ২ গরুচোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।জানা যায়, উপজেলার বিলডোরা ইউনিয়নের দাসপাড়া গ্রামের ভজেন্দ্র চন্দ্র সরকারের পুত্র প্রদীপ সরকারের আনুমানিক প্রায় ৩৫ হাজার টাকা মূল্যের একটি ষাঁড় গরু গত সোমবার দিবাগত রাতে অত্র ইউনিয়নের দাইরাকান্দা গ্রামের ইছব আলীর পুত্র হান্নান মিয়া(৩০) ও একই গ্রামের রুসমত আলীর পুত্র খলিল মিয়া(২৮) চুরি করে নিয়ে যায়।
ঘটনার ৪ দিন পর দিগারকান্দা থেকে মুন্সিরহাট বাজারে গরুটি বিক্রির উদ্যেশে নিয়ে যাওয়ার সময় বাঘমার গ্রাম থেকে বৃহস্পতিবার বিকেলে স্থানীয়রা গরুসহ উক্ত ব্যক্তিদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে অত্র থানার এসআই সানোয়ার হোসেন ঘটনাস্থল থেকে উক্ত ব্যক্তিদের আটক করে । এ বিষয়ে অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা বলেন, গরুসহ আটক ব্যক্তিদ্ধয় থানা হেফাজতে রয়েছে। আটককৃত ব্যক্তিদের নামে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান ।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর