ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
১৪০

২৪ ঘণ্টাই ঢাকাবাসীর জন্য কাজ করবো: তাপস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমরা নির্বাচিত হলে বছরে ৩৬৫ দিন, ২৪ ঘণ্টাই নগরবাসীর জন্য নিবেদিত থাকবো।
মঙ্গলবার কামরাঙ্গীচর থানার ঝাউচর, বড় মস‌জিদ ওয়ার্ড নং-৫৫ এর চৌরাস্তা মো‌ড়ে আ‌য়ো‌জিত নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে এসব কথা ব‌লেন তিনি। 
তাপস বলেন, আমরা ঢাকাবাসী,আমরাই গড়বো ঢাকাকে। ঢাকাকে উন্নত করে বাসযোগ্য নগরীতে পরিণত করা হবে। আমাদের উন্নত ঢাকা গড়ার জন্য নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। এই নতুন যাত্রায় আমরা বিশ্বাস করি, নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে ঢাকাকে আধুনিক রূপে পরিণত করার সুযোগ দেবেন। 

মেয়র প্রার্থী তাপস বলেন, আমরা যদি নির্বাচিত হতে পারি তাহলে এই নগরভবন ২৪ ঘণ্টা জনগণের জন্য খোলা থাকবে। নগরভবনের অভিভাবক হিসেবে আমাকে পাঠানো হলে এই নগরীকে সুন্দর ও পরিষ্কার পরিচ্ছন্ন নগরী হি‌সেবে গড়ে তোলা হ‌বে।  

তিনি বলেন, আমরা ঢাকাবাসী। ঢাকা আমাদের প্রাণের শহর। আসুন আমাদের ঢাকাকে আমরাই গড়বো। উন্নত ঢাকা গড়ার জন্য নৌকা মার্কায় ভোট দিন। অব‌হে‌লিত এই কামরা‌ঙ্গীরচর‌কে উন্নত ঢাকায় পরিণত কর‌বো। এখানকার রাস্তাঘাট, অলিগ‌লি সব কিছুই  উন্নত হ‌বে।

শেখ ফজলে নূর তাপস আরো বলেন, আমরা কোনো আচরণবি‌ধি লঙ্ঘন কর‌ছি না। আচরণবি‌ধি মেনেই নির্বাচনী প্রচারণা চলা‌চ্ছি।  
এরপর তি‌নি ৫৬ ও ৫৭নং ওয়া‌র্ডে নির্বাচনী প্রচারণা চালান। এলাকাবাসীসহ আওয়ামী লীগ ও সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রচারণায় অংশ নেন। 

এ সময় উপস্থিত  ছিলেন, আওয়ামী লী‌গের উপ‌দেষ্টা প‌রিষ‌দের সদস্য মুকুল বোস, হাজী আবুল হাসনাত, আওয়ামী লী‌গের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউ‌দ্দিন না‌ছিম, সাংগঠ‌নিক সম্পাদক বিএম মোজা‌ম্মেল হক, মহানগর দ‌ক্ষিণ আওয়ামী লী‌গের সা‌বেক সাধারণ সম্পদক শা‌হে আলম মুরাদ, যুব ম‌হিলা লী‌গের সাধারণ সম্পাদক অধ্যা‌পক অপু উকিল, মহানগর দ‌ক্ষিণ আওয়ামী লী‌গের সা‌বেক  প্রচার সম্পাদক আকতার হো‌সেনসহ আরো অনেকে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর