ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
১১০

হোম কোয়ারেন্টিন শেষে সুস্থ আ’লীগের এমপি মাদানী

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

১৪ দিন হোম কোয়ারেন্টিন শেষ করে সুস্থ আছেন ত্রিশাল থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।

এমপি মাদানী বলেন, জরুরি প্রয়োজন না থাকলে নিজ বাসায় অবস্থান করাই নিজের জন্য ভালো, অন্যের জন্যও ভালো। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থাকতে হবে সবাইকে।

এমপি মাদানী বলেন, প্রত্যেকেই মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। ২০ সেকেন্ড সাবান, লোশন দিয়ে হাত ধুতে হবে। বিদেশ থেকে যারা দেশে এসেছেন তারা ১৪ দিন হোম কোয়ারেন্টিনে (আপনার বাসায় থাকবেন) এই রোগের উপসর্গ দেখা দিলে সরকারের হটলাইনে যোগাযোগ করবেন।

তিনি বলেন, যারা হোম কোয়ারেন্টিনে থাকবেন না প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। অন্যান্য লোকজনের সংস্পর্শে আসা যাবে না। করোনাভাইরাসের প্রবল সম্ভাবনা রয়েছে মনে হলে কর্তৃপক্ষকে জানাতে হবে।

করোনাভাইরাসের অজুহাতে যেন খাদ্যদ্রব্যের দাম লাগামহীন না হয় সে জন্য জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী ত্রিশাল উপজেলা প্রশাসনকে খাদ্যদ্রব্য নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশনা দিয়েছেন। এ ছাড়াও ত্রিশাল থানা পুলিশ কর্মকর্তাদের করোনাভাইরাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো প্রকার গুজব ছড়ালে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন।

এমপি মাদানী উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ ইউনিয়ন পর্যায়ে সব নেতাকর্মীর করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করার নির্দেশনা দিয়েছেন।

এমপি মাদানী করোনাভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য ইসলামিক ফাউন্ডেশন ও সব মসজিদের ইমামদের মোনাজাত করার জন্য অনুরোধ জানিয়েছেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ জানান, জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর এখন সুস্থ আছেন। তিনি করোনাভাইরাস প্রতিরোধে নিজ নিজ বাসায় অবস্থান করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

ময়মনসিংহ বিভাগের পাঠকপ্রিয় খবর