ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
১১৩

হালুয়াঘাটে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

ময়মনসিংহের হালুয়াঘাটে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ধুরাইল ইউনিয়নের চকমোকামিয়া শহীদ খাজা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ।  

সোমবার(২৩ সেপ্টেম্বর) সন্ধার দিকে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক মফিজ উদ্দিনকে আটক করা হয়। তার আগে সোমবার সকাল ১০ টার দিকে চকমোকামিয়া শহীদ খাজা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রী সমাপনী মডেল টেষ্ট পরীক্ষায় প্রবেশপত্র সংগ্রহ করতে গেলে তাকে শ্লীলতাহানির এ ঘটনা ঘটে।  

শিক্ষক মফিজ উদ্দিন ওই স্কুলছাত্রীকে বিদ্যালয় সংলগ্ন স্থানে রেন্টিগাছের পাশে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় মেয়েটির ডাকচিৎকারে অন্যান্য শিক্ষার্থী ও সহকারী শিক্ষকগণ ছুটে গেলে শিক্ষক মফিজ উদ্দিন পালিয়ে যায়। 

শিক্ষার্থী ও তার মা জানান,‘চরগোরকপুর প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির মডেল টেষ্ট পরীক্ষায় অংশগ্রহনের জন্য প্রবেশপত্র সংগ্রহ করতে গেলে শিক্ষক মফিজ উদ্দিন জাপটে ধরে স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার চেষ্টা চালায়। এ সময় দৌঁড়ে এসে পরীক্ষা কেন্দ্রে থাকা অন্যান্য শিক্ষকদের বিষয়টি জানায়।’

এ ঘটনার খবর পেয়ে হালুয়াঘাট উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব হোসাইন মোহাম্মদ ফারুক তাৎক্ষণিক সহকারী শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন ও গোলাম মোস্তফা খানকে ঘটনার তদন্ত করতে ঘটনাস্থলে প্রেরণ করেন। এসময় কর্মকর্তাদ্বয় স্থানীয়দের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পেয়ে শিক্ষক মফিজ উদ্দিনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেন।

স্থানীয় এলাকাবাসি জানান, ‘শিক্ষক মফিজ উদ্দিন ইতোপূর্বে ছাত্রীদের সাথে এরকম একাধিক ঘটনা ঘটিয়েছেন। এসময় এলাকাবাসি মফিজ উদ্দিনের শাস্তি দাবী করেন।’

হালুয়াঘাট উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব হোসাইন মোহাম্মদ ফারুক বলেন, খবর পেয়ে দুই জন সহকারী শিক্ষা কর্মকর্তাকে ঘটনার তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করা হয়। প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পাওয়ায় শিক্ষক মফিজ উদ্দিনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘স্কুল শিক্ষাথীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক মফিজ উদ্দিনকে আটক করা হয়েছে। স্কুল শিক্ষাথীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

হালুয়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, ‘ঘটনাটি শুনার পর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে তদন্ত পূর্বক বিভাগীয় ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেছেন বলে জানান।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর