ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ৩০ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৫ শা'বান ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৩১

হালুয়াঘাটে সিনিয়র এএসপি সার্কেলের বিদায় সংবর্ধনা

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২০  

ময়মনসিংহের হালুয়াঘাট-ধোবাউড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর (পিপিএম)’কে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা ও স্মৃতি স্মারক প্রদান করা হয়েছে। 

গতকাল বুধবার রাতে হালুয়াঘাট থানার পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের অয়োজন করা হয়।  

হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর (পিপিএম)। 

প্রধান অতিথির এই কর্মস্থলে কর্মময় জীবনের স্মৃতিচারণ করে উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি, পৌর মেয়র, রাজনৈতিক ও গণমাধ্যমকর্মী ব্যক্তিত্বসহ বিশিষ্ট জন বক্তব্য প্রদান করেন। 

থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস তার বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপারের সহযোগিতা ও সততার ভূয়সী প্রশংসা করেন। 

এ ছাড়া প্রত্যেক বক্তা তাদের বক্তব্যে একজন সৎ, যোগ্য কর্মকর্তা যিনি নিজের দাপ্তরিক কাজের পাশাপাশি অত্র সার্কেলের আপামর মানুষের নানাবিধ সুবিধা-অসুবিধা সমাধান করে এ জনপদে মানবকল্যাণে নিজেকে উৎসর্গ করতে সক্ষম হয়েছেন তা অবিস্বরণীয়। 

আয়োজিত বিদায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যাপক আব্দুল মান্নানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। 

এ ছাড়াও অত্র থানার অফিসার ইনচার্জ (তদন্ত), সাব ইন্সপেক্টর, এএসআই, কনস্টেবলসহ রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, বিদায়ী এ পুলিশ কর্মকর্তা প্রায় তিন বছর সিনিয়র সহকারী পুলিশ সুপার হালুয়াঘাট ও ধোবাউড়া নিয়ে গঠিত হালুয়াঘাট সার্কেলের দায়িত্ব অত্যন্ত সফলতার সাথে পালন করেছেন। 

তিনি বদলিজনিত কারণে ঢাকায় এন্টি টেরোরিজম শাখায় যোগ দেওয়ার কথা রয়েছে বলে জানা যায়। 

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
ময়মনসিংহ বিভাগের পাঠকপ্রিয় খবর