ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
৩৫৬

স্মার্টফোনের দাম কমাল হুয়াওয়ে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮  

দেশের বাজারে দুটি মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)। নোভা থ্রি আই ফোনে দুই হাজার এবং ওয়াই নাইন-২০১৮ ফোনে ১ হাজার ৬০০ টাকা দাম কমানোর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, দাম কমানোর পর নোভা থ্রি আই এখন ২৬ হাজার ৯৯০ টাকা এবং ওয়াই নাইন-২০১৮ এখন ১৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

উল্লেখ্য, হুয়াওয়ে নোভা আই ফোনটিতে আছে ৬ দশমিক ৩ ইঞ্চির ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে, ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সরবিশিষ্ট ডুয়াল ফেসিং ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সরবিশিষ্ট রিয়ার ক্যামেরা। ফোনটিতে আরও আছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবির রম।

অন্যদিকে, ওয়াই নাইন-২০১৮ ফোনটিতে রয়েছে ৫ দশমিক ৯ ইঞ্চির হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে, ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি রম। এ ছাড়া হ্যান্ডসেটটিতে রয়েছে তিনটি কার্ড স্লট, যেখানে একই সঙ্গে দুটি সিমকার্ড ছাড়াও সর্বোচ্চ ২৫৬ জিবির একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করার সুবিধা রয়েছে। 

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর