ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
৪১৭

স্মার্টফোনের দাম কমাল হুয়াওয়ে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮  

দেশের বাজারে দুটি মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)। নোভা থ্রি আই ফোনে দুই হাজার এবং ওয়াই নাইন-২০১৮ ফোনে ১ হাজার ৬০০ টাকা দাম কমানোর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, দাম কমানোর পর নোভা থ্রি আই এখন ২৬ হাজার ৯৯০ টাকা এবং ওয়াই নাইন-২০১৮ এখন ১৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

উল্লেখ্য, হুয়াওয়ে নোভা আই ফোনটিতে আছে ৬ দশমিক ৩ ইঞ্চির ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে, ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সরবিশিষ্ট ডুয়াল ফেসিং ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সরবিশিষ্ট রিয়ার ক্যামেরা। ফোনটিতে আরও আছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবির রম।

অন্যদিকে, ওয়াই নাইন-২০১৮ ফোনটিতে রয়েছে ৫ দশমিক ৯ ইঞ্চির হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে, ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি রম। এ ছাড়া হ্যান্ডসেটটিতে রয়েছে তিনটি কার্ড স্লট, যেখানে একই সঙ্গে দুটি সিমকার্ড ছাড়াও সর্বোচ্চ ২৫৬ জিবির একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করার সুবিধা রয়েছে। 

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর