ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭৪৩

স্বাস্থ্যের মান বাড়াতে ৩৫কোটি টাকা ব্যয়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৯  

কিশোরগঞ্জের ভৈরবে স্বাস্থ্য সেবার মান বাড়াতে ৩৫কোটি টাকা ব্যয় করা হচ্ছে। ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নীতকরণে এ ব্যয় হবে। এরইমধ্যে হাসপাতালে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভবন নির্মাণের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৬ আসনের এমপি মো. নাজমুল হাসান পাপন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান পাপন বলেন, নির্বাচনের নয় মাস পর ভৈরবের মানুষের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় বিশিষ্ট হাসপাতালে উন্নীতকরণের কাজে হাত দিলাম। এছাড়া শিক্ষার মান উন্নয়নে একাধিক শিক্ষাপ্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে। 

এ সময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. সায়দুল্লাহ মিয়া, ইউএনও লুবনা ফারজানা, কুলিয়ারচরের পৌর মেয়র ইতিয়াজ বিন জিসান, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. বুলবুল আহমেদ প্রমুখ।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর