ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৩

স্বামী বিরাটকে খুশি রাখতে আনুশকা যা করেন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

বেশ সুখেই কাটছে বলিউডের জনপ্রিয় নায়িকা অনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির বিবাহিত জীবন। কোনো মনোমালিন্য বা বিদাদ নেই। সুযোগ পেলেই দুজন ঘুরে বেড়ান। একসঙ্গে প্রচুর সময় কাটান। 
এদিকে বিয়ের পর থেকেই এই জুটি কোথায় যাচ্ছেন? কী করছেন? এমন নানা মুহূর্তের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর ভক্তদেরও এ নিয়ে আগ্রহের কমতি নেই। 
এবার বিরাটকে নিয়ে এক মজার তথ্য ইস্টাগ্রামে জানালেন আনুশকা শর্মা। সম্প্রতি পিঙ্কভিলাকে দেয়া একটি সাক্ষাৎকারে আনুশকা বলেন, আমি যখন বিরাটের পোশাক পরে ফেলি, তখন সে ভীষণ খুশি হয়। তাই প্রায়ই বিরাটের বিভিন্ন জিনিস ব্যবহার করি। কারণ ভারতীয় দলের ক্যাপ্টেন এটা উপভোগ করেন!

২০১৭ সালের ডিসেম্বর মাসে ভিন্ন অঙ্গনের দুই তারকা বিয়ের পিঁড়িতে বসেছিলেন। এর আগে কয়েক বছর চুটিয়ে প্রেম করেছেন। বিয়ের পর থেকেই বিরাটের সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে খেলা দেখতে যান আনুশকা। 

তাই বলাই যায়, এই দুই তারকা জুটির দাম্পত্য জীবন বেশ ভালোই কাটছে। আনুশকার ইনস্টাগ্রাম পোস্ট দেখেও তাদের ভালোবাসার রসায়ন নিয়ে সন্দেহ করার কোনো অবকাশ নেই।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ