ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
৯৪০

একাদশ নির্বাচন

স্বাধিনতার পক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে: রওশন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮  

আমরা জাতীয় পাটির মহাজোটের সমর্থিত প্রার্থী হয়েছি. বিগত সময়ে আমার কাছে আওয়ামীলীগের অনেকে আসেনি, যারা এসেছে আমি তাদের কথা শুনেছি, কথা বলেছি। আমাদের সুন্দর একটি পালামেন্ট ছিল, ভাল একটি পরিবেশ ছিল, আমি ২৩২দিন পালামেন্টে গিয়েছি, সেই পালামেন্টে আমাদের জাতীয় পাটির ৩৬জন এম.পি ছিল । প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি আত্মীয় এবং বোন হিসাবে চিন্তা করি, প্রধানমন্ত্রী ভাল থাকুক এবং তিনি যে সমস্ত উন্নয়ন কাজের পরিকল্পনা হাতে নিয়েছেন সেগুলো সফল করার লক্ষে মহাজোটের সাথে আমরা আছি।

আপনার আমাদের পক্ষে কাজ করুন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন, স্বাধিনতার পক্ষের শক্তিকে আগামী সংসদ নির্বাচনে আবার ক্ষমতায় আনতে হবে । বৃহস্পতিবার দুপুরে চরপাড়াস্থ সালতনাত রেস্টুরেন্ট হল রুমে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এর আয়োজনে জাতীয় সংসদ নির্বাচন প্রচার কাজ পরিচালনা ও নির্বাচনী বিবিধ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষে বিশেষ বর্ধিত সভায় উপরোক্ত কথাগুলো বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪৯ ময়মনসিংহ ৪ সদর আসনে মহাজোট সমর্থিত প্রার্থী রওশন এরশাদ।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এর আয়োজনে বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল ইসলাম খোকার সভাপতিত্বে সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল এর সঞ্চালনায় অন্যানের মাঝে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে জাতীয় পাটির মহাজোটের সমর্থিত প্রার্থী ও সাবেক এম.পি মোঃ ফকরুল ইমাম ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু, ৬নং চর ঈশ্বরদিয়া ইউনিয়নের সাবেক চেয়াম্যান এমদাদুল হক মন্ডল সহ অনেকে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর