ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৭

সঙ্গী বিয়ে করবে তো?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ভালোবাসার সম্পর্ক বর্তমানে অনেকটাই যেন ছেলেখেলা হয়ে গিয়েছে। যে যার ইচ্ছা মত সম্পর্ক ভাঙছে এক মুহূর্তে, আবার পর মুহূর্তেই নতুন কারো সাথে গড়ছে। মুখে যে যতই ভালোবাসার কথা বলুক, প্রতারণা করার সময় সেসব কথা মনেই থাকছে না কারো। অন্যদিকে অপর মানুষটি বিয়ে পর তার সাথে সারা জীবন থাকার স্বপ্নে বিশ্বাস করে কোনো স্বার্থ ছাড়াই ভালোবেসে যাচ্ছেন। কিন্তু যাকে বিশ্বাস করছেন সেই সঙ্গীটিই সুযোগ বুঝে আপনাকে একা ফেলে রেখে সম্পর্ক ভেঙ্গে ফেলছে। তাহলে কিভাবে বুঝবেন আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক বিয়ে পর্যন্ত যাবে কিনা? আসুন জেনে নেয়া যাক কয়েকটি উপায়।

ভবিষ্যৎ পরিকল্পনা

যেকোনো বিষয় আপনাকে জানানো, আপনার সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা করা, বিয়ের পরে কী করবে, কী করবে না, এগুলো বলা মানেই সঙ্গীটি আপনাকে বিয়ে করতে আগ্রহী।

বেশির ভাগ সময়ই বিয়ে নিয়ে কথা বলা

কথার মাঝে বেশির ভাগ সময়ই বিয়ে নিয়ে কথা বলা একটা ভাল লক্ষণ। যে বিয়ের কথা বারবার বলে, সে অবশ্যই আপনাকে বিয়ে করার চিন্তা করছে।

পরিবারের সঙ্গে দেখা করা

সে হঠাৎ করেই তার পরিবারের সঙ্গে আপনাকে পরিচয় করিয়ে দিচ্ছে। এমনকি আপনার পরিবারের সঙ্গেও পরিচয় হতে চাইছে। এমন আচরণ করলে বুঝবেন সে আপনাকে নিয়ে খুবই আগ্রহী।

গোপন কথা বলছে

তার মনে যেসব কথা গোপন ছিল একটা একটা করে সেগুলো সে আপনাকে বলে দেয়া। এর মানে জীবনসঙ্গী হিসেবে সে মনে মনে আপনাকে বেছে নিয়েছে।

ভালোবাসা বাড়তে থাকা

দিন দিন আপনার প্রতি তার ভালোবাসা বেড়েই চলছে। কোনো পুরুষ যখন সত্যি সত্যিই কোনো নারীর সঙ্গে নিজের জীবন কাটাতে চান, তাহলে তার মধ্যে একটি ম্যাচিউরিটি চলে আসে। আর এটাই আপনাকে বুঝাতে সাহায্য করবে যে তিনি আসলে বিয়ের ব্যাপারে খুব সতর্ক।

সঙ্গীর সম্মানকে প্রাধান্য দেয়া

পুরুষ যখন কোনো নারীকে বিয়ে করতে চায়, তখন তিনি সারা পৃথিবীর সামনে সেই নারীর সম্মানকে উঁচু রাখার চেষ্টা করেন। কখনো এমন কিছু বলেন না বা করেন না, যাতে প্রেমিকার অসম্মান হয়।

আপনার প্রতি আকর্ষণ

আপনার ব্যক্তিগত জীবন, পরিবার, ভবিষ্যৎ পরিকল্পনা সবকিছুতেই তার জানার আগ্রহ অনেক বেশি। এর মানে নিশ্চয়ই আপনাকে নিয়ে সে বিয়ের পরিকল্পনা করছে।

অনেক বেশি যত্নশীল

আপনি সামান্য অসুস্থ হলে আপনার প্রেমিক অস্থির হয়ে যায় এবং সুস্থ না হওয়া পর্যন্ত সে চিন্তিত থাকে, এর মানে সে আপনাকে অনেক ভালোবাসে। আপনাকে বিয়ে করতে চায় বলেই সে আপনাকে হারাতে চায় না।

সন্তান নিয়ে কথা বলা

অনেকেই প্রেমের সময় সন্তান নিয়ে টুকটাক কথা বলে। যে আপনাকে বিয়ে করতে চায় না, সে কখনই ভবিষ্যৎ সন্তান নিয়ে কথা বলবে না।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ