ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২০৮

শ্রমিকলীগের সম্মেলনস্থলে কানায় কানায় পূর্ণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

জাতীয় শ্রমিকলীগের ১২তম সম্মেলন উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ। ঢাকা ও ঢাকার বাইরে থেকে আসা নেতাকর্মীদের পদচারণায় ও স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান।

শনিবার দীর্ঘ ৭ বছর পর শ্রমিকলীগের সম্মেলনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠনের পূর্ণ হচ্ছে ৫০ বছর। সকাল থে‌কে দেখা যায়, অনেকে মাথায় শ্রমিকলীগের প্রতীক, কারো হাতে কাস্তি, বিভিন্ন ব্যানার পোস্টার হাতে নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হতে। 

দিনাজপুর জেলার সাংগঠনিক সম্পাদক   বলেন, স‌ম্মেলন করার জন্য বৃষ্টিতে ভিজে আমরা গতকাল ঢাকায় এসেছি। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় শুনবো, খুব কাছে থেকে দেখবো। এখা‌নে সকাল ৮.৩০ দি‌কে প্র‌বেশ করার জন্য লাইনে দাঁড়িয়ে অনেক কষ্ট করে ৭০ জন নেতাকর্মীদের স‌ম্মেল‌নে অংশ নি‌য়ে‌ছে। খুব কাছে থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেখতে পারবো এটা আমাদের জন্য বড় পাওয়া।

বরিশাল জেলার শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির মোল্লা বলেন, এ সম্মেলনের মাধ্যমে ত্যাগী ও স্বচ্ছ, শ্রমিকবান্ধব ইমেজের নেতারা এলেই সংগঠনের জন্য ভালো হবে। আমাদের তৃণমূল নেতাকর্মীদেরকে নিয়ে যে কাজ করবে এবং সংগঠনকে আরো শক্তিশালী করবে এমন নেতৃত্ব আশা করি।

এরইমধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীরাসহ শ্রমিকলীগের বিভিন্ন জেলার নেতাকর্মীরা।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর