ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
৩৯২

শেষ বেলায় মাঠ মাতালো আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

খাগড়াছড়ি নির্বাচনী আসনের পানছড়ির বৃহস্পতিবার বিকালে মাঠ মাতালো আওয়ামী লীগ। নারী-পুরুষ আবাল বৃদ্ধ-বনিতাসহ দলীয় নেতা-কর্মীদের সম্মনয়ে একটি নির্বাচনী মিছিল বের হয়।

মিছিলটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা স্কোয়ারে এসে শেষ হয়।

বর্তমান এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা‘র পক্ষে নির্বাচনী প্রচারনায় এই মিছিলটির নেতৃত্ব দেয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাহার মিয়া। .

এসময় তার সঙ্গে ছিলেন, সম্পাদক জয়নাথ দেব, যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দেব, সাংগঠনিক সম্পাদক মো. আবু তাহের, যুবলীগ সভাপতি আল-আমিন ও সম্পাদক নাজির হোসেন, ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক, সাধারণ সম্পাদক মো. জহিরুল আমিন রুবেল, যুগ্ন-সম্পাদক মো. জালাল হোসেনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মী।

মিছিল শেষে মুক্তিযোদ্ধা স্কোয়ারে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন।

এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ভবেশ্বর রৌয়াজা নিকি নৌকার সমর্থনে প্রচার ও গনসংযোগ করেছেন। এসময় তার সঙ্গে ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. লোকমান হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর