ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৬৪

শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত মেয়র প্রার্থী ইশরাক

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সাথে দেখা করেছেন উগ্রবাদী ছাত্র সংগঠন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সিরাজুল ইসলাম। সূত্র বলছে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে নিয়ে মনোনয়ন দাখিল করেন প্রয়াত সাদেক পুত্র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। পরবর্তীতে সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টার-এ বৈঠককালে তার সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন শিবির সভাপতি ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবীসহ আরো অনেক নেতাকর্মী।

জানা যায়, বিএনপি থেকে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের মনোনয়ন প্রাপ্তিতে শিবির নেতাদের বেশ উচ্ছ্বাসিত দেখাচ্ছিল (মনে হয় দেহে প্রাণ ফিরে পেয়েছে)। সাক্ষাতের সময় শিবির সভাপতি ইশরাককে নিজেদের সমর্থনকারী দলীয় প্রার্থী হিসেবেই নেতাকর্মীদের মাঝে পরিচয় করিয়ে দেন।

শিবির সভাপতি সিরাজুল বলেন,‘ইঞ্জিনিয়ার ইশরাক আমাদের সংগঠনের দীনি ভাই। ইশরাক ভাই ইতোপূর্বে সংগঠনের অনেক ইউনিটের গোপনীয়তার সহিত দায়িত্ব পালন করেছেন যা অনেকের অজানা। তাই সিটি নির্বাচন নিয়ে শিবির নেতাকর্মীদের তার পাশে থাকার উদাত্ত আহ্বান জানাচ্ছি।’

ইঞ্জিনিয়ার ইশরাকের মনোনয়ন প্রসঙ্গে জামায়াত থেকে বহিষ্কৃত নেতা ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতি মজিবুর রহমান মঞ্জু বলেন, অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক শিবিরের দায়িত্বশীল নেতা ছিলো বলেই আমি জানি। শিবিরের অনেক প্রশিক্ষণ প্রোগ্রামে আমি ইশরাক হোসেনকে উপস্থিত দেখেছি।

ছাত্রশিবিরের সাবেক এই সভাপতি আরো বলেন, আমি ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে ছোট থেকেই ব্যক্তিগতভাবে চিনি। সে স্কলাস্টিকা স্কুলে পড়ার সময় থেকেই শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলো। সেখানে ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেল শেষ করে উচ্চশিক্ষার জন্য ইউনিভার্সিটি অব হার্টফোর্ডশায়ারে (যুক্তরাজ্য) চলে যায়। যুক্তরাজ্য থাকাকালে ইশরাক শিবিরের রাজনীতির সাথে জড়িয়ে পড়ে। উচ্চতর ডিগ্রি শেষে বাংলাদেশে ফিরে শিবিরের পরামর্শেই বিএনপির রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করে। শিবিরের এজেন্ডা বাস্তবায়নই হচ্ছে ইশরাকের মূল লক্ষ্য।

 
 
 
আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর