ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ

শাহজালালে ইয়াবাসহ গ্রেফতার দুইজন কারাগারে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবা বহনকালে গ্রেফতার দুইজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুই দিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষে না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে যাওয়া দুই আসামি হলেন- মো. ইয়ামিন ও মো. শরিফুল ইসলাম।

এর আগে ৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম হাবিবুর রহমান তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

৬ সেপ্টেম্বর তাদেরকে পৃথক ঘটনায় গ্রেফতার করে বিমানবন্দর আর্মড পুলিশ। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে মো. ইয়ামিনকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনের পুকুর পাড় থেকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে চার হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

একই দিন বিকেল ৩টার দিকে মো. শরিফুল ইসলাম নামে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল সংলগ্ন পাবলিক টয়লেটের কাছ থেকে একজনকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে তিন হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আটকদের মধ্যে ইয়ামিনের নামে যাত্রাবাড়ী থানায় ইয়াবার আরও একটি মামলা আছে। ইয়ামিন বরিশাল জেলার হিজলা থানার শ্রীপুর গ্রামের আব্দুল মজিদ তালুকদারের ছেলে ও শরিফ ঢাকার শ্যামপুর থানার গেন্ডারিয়ার দক্ষিণ মীর হাজীরবাগ এলাকার মৃত তবারক হাওলাদারের ছেলে।

জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা মূলত বাহক। এ মালামাল মূল মালিকের প্রতিনিধি তাদের কাছ থেকে সংগ্রহ করার কথা ছিল। আটক ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর