ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
১১৪৬

মন্ত্রিপরিষদে

শপথ নিলেন ময়মনসিংহ বিভাগের ৫ মন্ত্রী-প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০১৯  

৪৬ সদস্যের নতুন মন্ত্রিপরিষদে ময়মনসিংহ বিভাগ থেকে একজনকে মন্ত্রী ও চারজনকে প্রতিমন্ত্রী হিসেবে ঠাঁই দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৭ জানুয়ারি) বিকেলে বঙ্গভবনের দরবার হলে তাদের শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নেত্রকোণা জেলার খালিয়াজুড়ির কৃতিসন্তান মোস্তাফা জব্বার। তিনি এরআগেও এ মন্ত্রণালয়েরই মন্ত্রী ছিলেন।

এদিকে নেত্রকোণা জেলা পেয়েছে একজন প্রতিমন্ত্রী। নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আশরাফ আলী খান খসরু পেয়েছেন মৎস ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব।

ময়মনসিংহ জেলা পেয়েছে দুইজন প্রতিমন্ত্রী। ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসন থেকে টানা দুইবার এমপি হওয়া শরীফ আহমেদ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন থেকে দ্বিতীয়বারের মতো এমপি হওয়া কেএম খালিদ বাবু সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথগ্রহণ করেছেন।

এছাড়া জামালপুর-৪ (সরিষাবাড়ি) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসানকে দেওয়া হয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব। তবে শেরপুর জেলা থেকে কাউকেই রাখা হয়নি এবারের মন্ত্রিপরিষদে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর