ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
১২৫০

মন্ত্রিপরিষদে

শপথ নিলেন ময়মনসিংহ বিভাগের ৫ মন্ত্রী-প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০১৯  

৪৬ সদস্যের নতুন মন্ত্রিপরিষদে ময়মনসিংহ বিভাগ থেকে একজনকে মন্ত্রী ও চারজনকে প্রতিমন্ত্রী হিসেবে ঠাঁই দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৭ জানুয়ারি) বিকেলে বঙ্গভবনের দরবার হলে তাদের শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নেত্রকোণা জেলার খালিয়াজুড়ির কৃতিসন্তান মোস্তাফা জব্বার। তিনি এরআগেও এ মন্ত্রণালয়েরই মন্ত্রী ছিলেন।

এদিকে নেত্রকোণা জেলা পেয়েছে একজন প্রতিমন্ত্রী। নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আশরাফ আলী খান খসরু পেয়েছেন মৎস ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব।

ময়মনসিংহ জেলা পেয়েছে দুইজন প্রতিমন্ত্রী। ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসন থেকে টানা দুইবার এমপি হওয়া শরীফ আহমেদ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন থেকে দ্বিতীয়বারের মতো এমপি হওয়া কেএম খালিদ বাবু সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথগ্রহণ করেছেন।

এছাড়া জামালপুর-৪ (সরিষাবাড়ি) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসানকে দেওয়া হয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব। তবে শেরপুর জেলা থেকে কাউকেই রাখা হয়নি এবারের মন্ত্রিপরিষদে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর