ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ

রোনালদোর চার গোলে পর্তুগালের দাপুটে জয়

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে জ্বলে উঠলেন তারকা ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো। একাই উপহার দিলেন চার গোল।  লিথুয়ানিয়ার মাঠে মঙ্গলবার রাতে ‘বি’ গ্রুপের ম্যাচটি ৫-১ গোলে জিতে পর্তুগাল। দুই ড্রয়ের পর টানা দুই জয়ে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউরোর শিরোপাধারীরা। ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ইউক্রেন।

ইউরোপ ফুটবলের পুঁচকে দল লিথুনিয়া। তবে শুরুতে পর্তুগালের সঙ্গে বেশ পাল্লা দিয়ে লড়ছিল দেশটি। ম্যাচের সপ্তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে পর্তুগিজদের এগিয়ে দেন রোনালদো। ২৮ মিনিটে সমতায় ফিরে লিথুনিয়া। 

১-১ ব্যবধানে বিরতিতে যায় দু’দল। দ্বিতীয়ার্ধে ভয়ঙ্কর হয়ে ওঠেন জুভেন্টাস ফরোয়ার্ড। ৬১ মিনিটে বেনফিকা মিডফিল্ডার রাফা সিলভার পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো। এর ৪ মিনিট পরেই বার্নাদো সিলভার পাস থেকে জাতীয় দলের জার্সিতে অষ্টম হ্যাটট্রিক করে বসেন সিআর সেভেন। 

 

 

রোনালদো তার ৫৪ হ্যাটট্রিকের ৪৪টি করেছেন রিয়াল মাদ্রিদের জার্সিতে। ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের হয়ে করেছেন একটি করে। 

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা চতুর্থ গোলটি করেন ৭৬ মিনিটে। এবারও বলটির জোগানদাতা বার্নাদো সিলভা। যোগ করা সময়ে লিথুনিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন উইলিয়াম কারভালহো। 

‘বি’ গ্রুপের আরেক ম্যাচে আলেক্সান্দার মিত্রোভিচের জোড়া গোলে লুক্সেমবার্গকে ৩-১ গোলে হারিয়েছে সার্বিয়া।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর