ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
৫৭

রামদা দিয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মীকে কোপাল দুর্বৃত্তরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ইলিয়াজ নোমান (২৮) নামে এক স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার যশরা ইউনিয়নের যশরা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইলিয়াজ নোমান যশরা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত ইলিয়াজ নোমানকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) ও পরে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ইলিয়াজ নোমান ভালুকা থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে যশরা আয়েশা হাসান দাখিল মাদ্রাসার সামনে পাঁচ থেকে ছয়জন তার গতিরোধ করে। পরে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ইলিয়াজ নোমানকে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। এরপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, স্বেচ্ছাসেবক লীগের এক কর্মীর ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর