ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
১৯০

রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

নাট্যাভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের।  এ গুঞ্জনের হাওয়া শুধু প্রেমের মাঝেই সীমাবদ্ধ থাকেনি, গিয়ে ঠেকেছে বিয়ে পর্যন্তও। কিন্তু বিষয়টিকে বারবার গুজব বলেই চালিয়েছেন তারা দুজন। সম্প্রতি এই দুজনের একসঙ্গে একটি ভিডিও ভাইরাল হয়। যেটি নিয়ে শোবিজ অঙ্গন থেকে ভক্ত মহলে নতুন করে গুঞ্জনের ডালপালা গজাতে থাকে। এবার সেই ভিডিও নিয়ে মুখ খুলেছেন মেহজাবিন। 

মেহজাবিনের কথার আগে ফিরে যাই সেই ভিডিওটির বিষয়ে। সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে- রাজধানীর বসুন্ধরা শপিংমলে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে ঘুরছেন মেহজাবিন। এসময় মেহজাবিনের পরণে ছিলো সাদা, কালো স্ট্রাফের টপস, চোখে কালো চশমা এবং রাজিবের পরণে ছিলো শার্ট ও কালো রঙ্গের জিনসপ্যান্ট। 

তাদের হাত ধরে হাঁটার ভিডিওটি এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যম সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। পরবর্তীতে যা রীতিমতো ভাইরাল হয়। ভিডিওটি দেখার পর তাদের সম্পর্ক নিয়ে সবার মধ্যে নতুন করে গুঞ্জন শুরু হয়। 

এবার সেই ভাইরাল ভিডিওর প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে মেহজাবিন বলেন, ভিডিওটি আমি দেখেছি। শুক্রবার বিকেলে আমরা মার্কেটে গিয়েছিলাম। ভক্তদের কেউ সেখান থেকে ভিডিওটি করে হয়তো ইউটিউবে আপলোড করেছে। এ নিয়ে তেমন কিছু বলার নেই। 

তিনি আরো বলেন, ভিডিওতে তো সবই আছে। যা দেখেছে তাই তো। আমি একজন মানুষের হাত ধরেছি। একজন নির্মাতা কিংবা অন্য কোনো কিছু না। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।

এদিকে সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন মেহজাবিন। বিজ্ঞাপনচিত্রের পরিচালক ভারতীয়। রাজধানীর লা মেরিডিয়িান হোটেলে বিজ্ঞাপনিটির দৃশ্যধারণ করা হয়েছে। 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর