ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
৪৪

রংপুর-৩ উপ-নির্বাচন: সাত প্রার্থীর মনোনয়ন বৈধ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সাত প্রার্থীর মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। একই সঙ্গে ত্রুটির কারণে দুই প্রার্থী প্রত্যাশীর মনোনয়ন ফরম অবৈধ ঘোষণা করা হয়। 

বুধবার দুপুরে জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রিটার্নিং কর্মকর্তা জি.এম সাহাতাব উদ্দিন। তিনি আরো জানান, যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগের রেজাউল করিম রাজু, জাতীয় পার্টির রাহগির আল মাহি সাদ ও রিটা রহমানসহ সাতজনের মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করা হয়। এছাড়া ঋণখেলাপি, বিধি অনুযায়ী হলফ নামা দাখিল না করাসহ নানা কারণে স্বতন্ত্র প্রার্থী কাওসার জামান বাবলা ও বাংলাদেশ কংগ্রেস পার্টির একরামুল হকের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়।  তবে তিন দিনের মধ্যে তারা আপিল করতে পারবেন বলে জানান রিটার্নিং কর্মকর্তা।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের মৃত্যুতে রংপুর-৩ আসনটি শূন্য হয়। আগামী ৫ অক্টোবর আসনটিতে উপ-নির্বাচন হবে। রোববার নির্বাচন কমিশন রংপুর-৩ আসনে উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর