ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
১২৮

যেসব হলে মুক্তি পেল জয়া আহসানের ‘কণ্ঠ’

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

দেশের ২২ প্রেক্ষাগৃহে মুক্তি পেল জয়া আহসান অভিনীত কলকাতার সিনেমা ‘কণ্ঠ’। চলতি বছরে পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়া অন্যতম ব্যবসাসফল ও প্রশংসিত এই সিনেমাটি নির্মাণ করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। সিনেমাটির বাংলাদেশের পরিবেশক প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম।

‘কণ্ঠ’ সিনেমায় জয়া আহাসান ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা শিবপ্রসাদ ও পাওলি দাম। ছবিটির প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘কণ্ঠ’ ছবিটি শুধু ক্যানসার রোগীদের জন্য নয়, যারা জীবনযুদ্ধে হতাশায় ডুবে যান, হেরে যান এ ছবিটি তাদের জন্যও। এ ছবিটি একটি সঞ্জীবনী। তবে আমি বিশেষভাবে চাইব ক্যানসার রোগীরা যেন ছবিটি দেখেন।

ঢাকার যেসব হলে ‘কণ্ঠ’ সিনেমাটি মুক্তি পেয়েছে- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, পান্থপথ), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঝিগাতলা), স্টার সিনেপ্লেক্স (এসকেএস টাওয়ার, মহাখালী), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা), বলাকা সিনেওয়ার্ল্ড (নিউ মার্কেট), মধুমিতা (মতিঝিল), শ্যামলী সিনেমাস (শ্যামলী)। 

ঢাকার বাইরে- সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), সিনেমা প্যালেস (চট্টগ্রাম), আলমাস (চট্টগ্রাম), বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গী), মম ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), মণিহার (যশোর), রূপকথা (পাবনা), সোনিয়া (বগুড়া), শংখ (খুলনা), লিবার্টি (খুলনা), মডার্ন (দিনাজপুর) এবং নন্দিতা (সিলেট)-এ ছবিটি মুক্তি পেয়েছে। 

প্রসঙ্গত, সাফটা চুক্তির আওতায় কলকাতার এই ছবির বিপরীতে পশ্চিমবঙ্গে মুক্তি পাবে বাংলাদেশের ছবি ‌‘খাঁচা’।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর