ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৫৪

ময়মনসিংহ সদরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান আশরাফ হোসাইন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ময়ময়নসিংহ সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশরাফ হোসাইন। তার প্রতিদ্বন্দ্বি একজন প্রার্থী বুধবার জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, গত ৪ মার্চ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসাইনসহ মোঃ হামিদুল ইসলাম, আবুল কালাম আজাদ ও এবিএম সিদ্দিকুল ইসলাম চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে দুই স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও এবিএম সিদ্দিকুল ইসলামের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হয়ে যায়। আশরাফ হোসাইন ও মোঃ হামিদুল ইসলাম এর মনোনয়পত্র চূড়ান্ত করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

এর মাঝে চেয়ারম্যান প্রার্থী মোঃ হামিদুল ইসলাম আজ বুধবার দুপুরে নিজ মনোনয়নপত্র জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করে প্রত্যাহার করে নেন। ফলে আশরাফ হোসাইনের কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সৈনিকলীগের নেতারা আশরাফ হোসাইনকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে ময়মনসিংহ সদর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারে শেষ তারিখ ছিলো ১৩ মার্চ এবং আজ ১৪ মার্চ প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বরাদ্দ হবে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর