ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

আজকের ময়মনসিংহ
১৪৮৪

একাদশ নির্বাচনে

ময়মনসিংহ বিভাগের বিএনপি থেকে মনোনয়ন পেলেন যারা

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দ্বিতীয় দিনের মতো দলীয় মনোনয়নের চিঠি দিচ্ছে বিএনপি। মঙ্গলবার (২৭ নভেম্বর) মনোনয়নের চিঠি বিতরণ উপলক্ষে মঙ্গলবার সকাল থেকেই রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় ঘিরে মনোনয়নপ্রত্যাশী ও তাদের নেতা-কর্মী-সমর্থকদের ভিড় দেখা যায়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থীদের মনোনয়নপত্র দেওয়ার কার্যক্রম শুরু হয় সোমবার (২৬ নভেম্বর) বিকেলে। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার তিনটি মনোনয়নপত্র দেওয়ার মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু করা হয়।
প্রথমদিন বরিশাল, রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়নপ্রাপ্তদের মধ্যে চিঠি দেওয়া হয়।

এখন পর্যন্ত ময়মনসিংহ বিভাগের বিএনপির মনোনয়ন পেলেন যারা

ময়মনসিংহ-১: সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আলী আজগর, আফজাল এইচ খান ও মো.  সালমান ওমর; ময়মনসিংহ-২: শাহ শহীদ সারোয়ার ও আবুল বাশার আকন্দ; ময়মনসিংহ-৩: ডা: আব্দুস সেলিম ও আহাম্মদ তায়েবুর রহমান হিরণ; ময়মনসিংহ-৪: ডা: এ জেড এম জাহিদ হোসেন, আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ ও দেলোয়ার হোসেন খান দুলু; ময়মনসিংহ-৫: এ কে এম মোশাররফ হোসেন, জাকির হোসেন বাবলু ও মো. জাকারিয়া; ময়মনসিংহ-৬: ইঞ্জিনিয়ার শামসুদ্দিন আহমেদ ও আখতারুল আলম ফারুক; ময়মনসিংহ-৭: ডা: মাহাবুবুর রহমান লিটন ও আমিন সরকার; ময়মনসিংহ-৮: লুৎফুল্লাহেল মাজেদ বাবু ও শাহ নুরুল কবির শাহীন; ময়মনসিংহ-৯: খুররম খান চৌধুরী ও ইয়াসের খান চৌধুরী; ময়মনসিংহ-১০: এ বি সিদ্দিকুর রহমান ও আখতারুজ্জামান বাচ্চু; ময়মনসিংহ-১১: ফখরউদ্দিন আহমেদ বাচ্চু।

নেত্রকোনা-১: ব্যারিস্টার কায়সার কামাল; নেত্রকোনা-২: আশরাফ উদ্দিন ও এটিএম আব্দুল বারী; নেত্রকোণা-৩: রফিকুল ইসলাম হেলালী ও দেলোয়ার হোসেন ভূইয়া; নেত্রকোণা-৫: রাবেয়া খাতুন ও আবু তাহের তালুকদার।

শেরপুর-১: মো. হযরত আলী; শেরপুর-২: একেএম মোখলেসুর রহমান রিপন; শেরপুর-৩: মোস্তাফিজুর রহমান বাবুল ও মাহমুদ রুবেল।

জামালপুর-১: রশিদুজ্জামান মিল্লাত/আব্দুল কাইয়ুম; জামালপুর-৩: মোস্তাফিজুর রহমান বাবুল; জামালপুর-৪: ফরিদুল কবির তালুকদার শামীম; জামালপুর-৫: অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর