ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
৬৯

ময়মনসিংহে নগদ টাকাসহ ১০ জুয়াড়ি আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় নগদ টাকাসহ ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বিলডোরা ইউনিয়নের রহেলা গ্রামে আবুল কাসেমের বাড়ির পেছন থেকে তাদের আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামসহ নগদ ১১ হাজার ৩৬৯ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিলডোরা ইউনিয়নের রহেলা গ্রামের আবুল কাসেমের বাড়ির পিছনে জুয়া খেলারত অবস্থায় ১০ জনকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- রহেলা গ্রামের মৃত আব্দুল রহমানের ছেলে পসর আলী, মৃত ফজর আলীর ছেলে আবুল কাসেম, বটগাছিয়াকান্দা গ্রামের আলকাছ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, মৃত ইদ্রিস আলীর ছেলে ফরিদ মিয়া, আবুল কাসেমের ছেলে খোকন মিয়া, মৃত আব্দুল হাকিমের ছেলে সিরাউন রহমান, মৃত আব্দুল মজিদের ছেলে শহীদুল ইসলাম, নবী হোসেনের ছেলে জহিরুল ইসলাম, আবুল কাসেমের ছেলে ফারুক মিয়া ও মৃত কুদরত আলীর ছেলে শাহাবদ্দিন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জুয়া খেলারত অবস্থায় নগদ টাকাসহ তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর