ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৮০

মোটরসাইকেল কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

মোটরসাইকেল চালানো শিখেছে কিছুদিন আগে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে নিজেই তখন চালকের আসনে। তাড়াহুড়ো করতে গিয়ে বিশ্ববিদ্যালয় বাইপাস সড়কের একটি সংযোগ সড়ক থেকে উঠে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। আর এতেই প্রাণ হারান সাজ্জাদ হোসেন সুফল। 

তিনি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। এছাড়াও তার আরো একটি পরিচয় আছে, ছাত্রলীগ করতেন। ত্রিশাল উপজেলা ছাত্রলীগের বিভাগীয় উপ সম্পাদক ও কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

সুফল মঠবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল মতিনের ছেলে।

সুফলের বাবা আবদুল মতিন জানান, মঙ্গলবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু নীল দল আয়োজিত বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ত্রিশালে আসেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রীকে অভ্যর্থনা জানাতে ত্রিশালের এমপি হাফেজ রুহুল আমিন মাদানীর সঙ্গে দুপুর ২টার দিকে উপজেলা ছাত্রলীগের মোটরসাইকেল বহরে যায় সে। পরে আবার ফিরে আসে ত্রিশাল বাসস্ট্যান্ডের মাদানী সিএনজি স্টেশনে। বিকেল চারটার দিকে মন্ত্রীর অনুষ্ঠানে যোগ দিতে ক্যাম্পাসের উদ্দেশে রওনা হয় সুফল, রনি ও আশরাফুল। বিশ্ববিদ্যালয় বাইপাস মোড়ে নেমে পড়ে রনি। ওই মোড় থেকে আনুমানিক একশ গজ সামনে যাওয়ার পর মোটরসাইকেলটি বন্ধ হয়ে যায়।

চালক আশরাফুল স্টার্ট নিতে না পারলে, সুফল চেষ্টা চালিয়ে স্টার্ট করে। নতুন করে মোটরসাইকেল চালানো শিখেছে বলে আশরাফুল সুফলকে চালাতে বারণ করে। কিন্তু সে বলে, ফাঁকা রাস্তা যেহেতু আমিই চালিয়ে যাই।

এরপর বাইপাস সড়কের পাঁচপাড়া সংযোগ সড়ক থেকে উঠে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ছিটকে পড়ে সবাই। এতে মাথায় প্রচণ্ড আঘাত পায় সুফল। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় সহপাঠী ও স্বজনরা। আইসিইউতে চিকিৎসাধীন সন্ধ্যা সোয়া ৬টার দিকে মারা যায় সে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর