ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭৬৮

‘মিস ইংল্যান্ড ২০১৯’ হলেন বাঙালি তরুণী

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

‘মিস ইংল্যান্ড ২০১৯’ শিরোপা লাভ করেছেন একজন বাঙালি তরুণী। ভারতীয় বংশোদ্ভূত এ সুন্দরীর নাম ভাষা মুখোপাধ্যায় (২৩)।

বৃহস্পতিবার (০১ আগস্ট) সন্ধ্যায় লন্ডনের নিউক্যাসলে ‘মিস ওয়ার্ল্ড ইংল্যান্ড ২০১৯’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। সেখানে সব সুন্দরীকে পেছনে ফেলে মাথায় মুকুট পড়েন ভাষা।

সে হিসেবে ইংল্যান্ডের সবচেয়ে সুন্দরী তরুণী এখন একজন বাঙালি নারী।

সুন্দরীরা নাকি মেধাবী হয় না – এমন প্রচলিত কথাকে মানুষের মন থেকে এবার মুছেই দিলেন ভাষা মুখোপাধ্যায়।

জানা গেছে, সদ্য ডাক্তারি পাস করেছেন এই তরুণী। নটিংহাম বিশ্ববিদ্যালয় থেকে দুটি বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন ভাষা। এর একটি হলো চিকিৎসা বিজ্ঞান, অপরটি মেডিসিন ও সার্জারি বিষয়ে।

ইংল্যান্ডের সেরা সুন্দরী খেতাব অর্জনের কয়েক ঘণ্টা পরই বোস্টনের একটি হাসপাতালে জুনিয়র ডাক্তার হিসেবে যোগদান করেছেন ভাষা।

যেখানে চিকিৎসাশাস্ত্র অধ্যয়নকালে অন্য কিছু করার তেমন সুযোগ মিলে না সেখানে ভাষা মুখোপাধ্যায় চিকিৎসা বিজ্ঞানের দুই বিষয়ে স্নাতক পড়ার পাশাপাশি মডেলিং ক্যারিয়ার শুরু করেন।

বৃহস্পতিবার বর্তমান বিশ্বসুন্দরী ভেনেসা পন্স ডি লিওন এবং সদ্য সাবেক মিস ইংল্যান্ড আলিশা কাউই ভাষা মুখোপাধ্যায়ের মাথায় ‘মিস ইংল্যান্ড’ এরর মুকুট পরিয়ে দেন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর