ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
৪৩

মাশরাফির হাতে ১৪ সেলাই

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

শান্তর দুর্দান্ত সেঞ্চুরিতে যেভাবে উড়ে গেলো ঢাকা,সেভাবেই উড়ে গেলো দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার বঙ্গবন্ধু বিপিএলে খেলার সম্ভাবনাও। কারণ, হাতে তার পড়েছে ১৪টি সেলাই!

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যায় শুরু হওয়া ম্যাচে দারুণ আঘাত পেয়েছেন মাশরাফি। একাদশ ওভারে মেহেদী হাসানের করা বলে খুলনার ব্যাটসম্যান রাইলি রুশোর ক্যাচ কাভারে ঝাঁপিয়ে তালুবন্দী করতে গিয়ে বড় এ আঘাত পান অধিনায়ক।

তখনই মাঠ থেকে বেরিয়ে যেতে হয়েছে মাশরাফিকে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ঢাকার ব্যাটসম্যান এনামুল হক যদিও বলেছিলেন, মাশরাফির হাতে ১০টির বেশি সেলাই পড়েছে। তবে তার হাতে ১৪টি সেলাই পড়েছে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

দেবাশীষ বলেন, ‘তার (মাশরাফির) হাতে ১৪টি সেলাই দিতে হয়েছে। বিপিএলে তাকে পাওয়া যাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। যেহেতু হাতে সময় খুব কম।’

সংবাদ সম্মেলনে এনামুল বলেন, ‘ভাইয়ের হাতে ১০টার বেশি সেলাই পড়েছে। অনেকখানি কেটে গেছে। বাঁ হাতের তালুতে লেগেছে। এতগুলো সেলাই পড়েছে, তার খেলাটা কঠিনই হয়ে যাবে। এখনও নিশ্চিত নই। অবশ্যই আমাদের জন্য কঠিন হয়ে গেল। শেষ চারে ওঠা সব দলই খুব ভালো খেলছে। ভীষণ প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। যদি আমরা সুযোগটা কাজে লাগাতে পারি, আমাদের জন্য সহজ হতে পারে। তবে কাজটা মোটেও সহজ নয়।

অধিনায়কের হাতে বড় চোট, স্বভাবতই বাকি ম্যাচগুলো খেলতে পারছেন না! প্লে অফে চট্টগ্রামের বিপক্ষে ম্যাচ নিশ্চই, খেলতে নাও পারেন বিবিপিএলের এ আসরে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর