ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২০

মানসিকভাবে অসুস্থ সারিকা, পড়লেন ছিনতাইকারীদের ফাঁদে

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

গত ঈদের আগে কয়েকটি নাটকে অভিনয় করার পর থেকে যোগাযোগের বাইরে ছিলেন সারিকা সাবরিন। এর কিছুদিন পরে আবারো ক্যামেরার সামনে সরব হলেও সম্প্রতি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। রাত-বিরাত বিয়ের শাড়ি পরে ঘর থেকে বেরিয়ে পড়েন তিনি। আলো-আঁধার ঘেরা রাস্তায় আনমনে হাঁটতে থাকেন।

একটি দুর্ঘটনার শিকার হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে গেছে তার। একদিন রাতে এমনই হাঁটতে বেরিয়ে ছিনতাইকারীর ফাঁদে পড়লেন। ছিনতাইকারীরা ধরে নিয়ে গেলো তাকে।

এমনই ঘটনা ঘটেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকার সঙ্গে। তবে বাস্তবে নয় পুরো ঘটনাটিই ঘটেছে ‘নিশিগন্ধা’ নামের একটা নাটকে। এতে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলা সেই মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন সারিকা। তার চরিত্রটির নাম নিশি।

শুভাশীষ সিনহা রচিত ‘নিশিগন্ধা’ নামের এই নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। নাটকটিতে সারিকার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাটকটি প্রসঙ্গে হাসান রেজাউল বলেন, একটি ভিন্নধাঁচের ভালোবাসার গল্প নিয়ে নির্মাণ করেছি নাটকটি। গত ১৮ ও ১৯ অক্টোবর ঢাকার কয়েকটি লোকেশনে এর শুটিং শেষ হয়েছে।

নাটকটিতে আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, এজাজ বারী, মৃণাল দত্ত, ফরহাদ লিমন প্রমুখ। 

শিগগিরই বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি সম্প্রচার হবে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ