ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের ময়মনসিংহ
২০৩

ভালুকায় মধ্য রাতে কম্বল বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

ঘড়ির কাঁটায় রাত তখন পৌনে ১২টা। ভালুকা বাসট্যান্ড এলাকায় লোক সমাগম থাকলেও শীতের প্রকোপে নিস্তব্ধতা। হিম শীতল ঠান্ডায় সবার অবস্থা জুবুথুবু। রাস্তার পাশে মার্কেটের বারান্দায় কিছু ছিন্নমূল, অসহায় শীতার্ত মানুষ সামান্য শীতের কাপড় মুড়িয়ে কোনোমতে শীত নিবারণের চেষ্টা করছে।

 

এমন সময় কনকনে শীত উপেক্ষা করে গাড়িতে করে শীতবস্ত্র (কম্বল) নিয়ে এসে শহরের পাঁচরাস্তার মোড়ে হাজির হলেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ। মার্কেটের বারান্দায় শুয়ে থাকা ছিন্নমূল ও অসহায় এক মানুষিক ভারস্যম্যহীন যুবতির গায়ে কম্বল জড়িয়ে দিলেন তিনি ।

পূর্ব ঘোষণা ছাড়াই গতকাল রবিবার দিবাগত রাতে পাঁচ রাস্তার মোড় ও বাসট্যান্ড এলাকার  রাস্তার পাশে, মার্কেটের বারান্দায় ছিন্নমূল ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদের এ চেয়ারম্যান।
শরিফা আক্তার নামের মানুষিক প্রতিবন্ধী বলেন, ‘শীতের লাই¹া ঘুমাইতে পারিনা, আজকা মন কয় ইট্টু ঘুমাইতারাম’।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ বলেন, ‘গতকাল রাতে মল্লিকবাড়ি থেকে বাসায় ফেরার সময় পাঁচ রাস্তার মোড়ে মার্কেটের বারান্দায় একজন মানুষ সামান্য শীতের কাপড় মুড়িয়ে সুয়ে থাকতে দেখে মনে হলো এরাই প্রকৃত শীতার্ত, এদের পাশে দাঁড়ানো দরকার তাই আজ শুভাকাক্সক্ষীদের সাথে নিয়ে শীতবস্ত্র বিতরণ করলাম। আমি উপলব্ধি করলাম এরা কারো কাছে যেতে পারেনা, কারো কাছে কিছু চাইতে পারেনা, তাই আমাদেরই এগিয়ে আসতে হবে। আমি সকল বিত্তবানদের আহবান জানাবো এদের পাশে দাঁড়ানোর জন্য।

এছাড়া আমি আমার উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণকে অনোরুধ করবো তারা যেন সরকারের দানকৃত অসহায় দরিদ্রদের প্রাপ্য জিনিস প্রকৃত মানুষের হাতেই পৌছায়।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
ময়মনসিংহ বিভাগের পাঠকপ্রিয় খবর