ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৮৫

ভালুকায় বাসচাপায় প্রাণ হারালেন দুইজন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

ময়মনসিংহের ভালুকায় বাসচাপায় নিহত হয়েছেন ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক ও এক যাত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঁঠালী নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খলিলুর রহমান নেত্রকোনার কলমাকান্দা উপজেলার ব্রাহ্মণগাঁও গ্রামের আব্দুল আজিজের ছেলে। তিনি ভালুকার একটি কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন তিনি। অপরজন অজ্ঞাত রিকশাচালক।

ভালুকা থানার ওসি মাইন উদ্দিন বলেন, বৃহস্পতিবার ভালুকার কাঁঠালী এলাকায় গ্রামীণসেবা পরিবহনের একটি বাস অপরদিক থেকে আসা ব্যাটারিচালিত রিকশাকে চাপা দেয়। এতে রিকশাটি ধুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন রিকশার যাত্রী খলিলুর রহমান।

ওসি আরো জানান, স্থানীয়রা আহতাবস্থায় অজ্ঞাত রিকশাচালককে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর