ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২৫ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের ময়মনসিংহ
৪৮

ভালুকায় গরু বোঝাই ট্রাকসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা-উথুরা রোডে গরু বোঝাই একটি ট্রাকসহ মনিরুজ্জামান (৩২) ও রানা ওরফে আজমল (৩০) নামের দুই চোরকে আটক করেছে ভালুকা মডেল থানার পুলিশ। সোমবার (২৯ জুলাই) দিবাগত মধ্যরাতে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, সোমবার রাতে ভালুকা মডেল থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চোরাই গরু বোঝাই একটি ট্রাক আটক করে। এ সময় চোরদের অধিকাংশ পালিয়ে গেলেও পুলিশ ১১ গরুসহ দুজনকে আটক করতে সক্ষম হয়। 

আটকরা হলেন- বগুড়া জেলার শেরপুর থানার গোপালপুর গ্রামের আকবর আলীর ছেলে রানা ওরফে আজমল ( ৩০) ও সাতক্ষীরা জেলার কলারোয়া থানার দক্ষিণ দীঘা গ্রামের হাফিজুলের ছেলে মনিরুজ্জামান (৩২)। 

আটক চোরদের স্বীকারোক্তি অনুযায়ী গাজীপুর এলাকা থেকে সকালে আরও ছয়টি গরু উদ্ধার করে পুলিশ। মোট ১৭টি গরুর মধ্যে ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবের গ্রামের দুটি এবং ঘাটাইল ও ফুলবাড়ীয়া উপজেলার বিভিন্ন গ্রামের নয়টি গরু রয়েছে। বাকি ছয়টি গরুর মালিকের এখনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনার ভালুকা মডেল থানায় একটি মামলা হয়েছে। 

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, এরা সবাই আন্তঃজেলা গরু চোর দলের সক্রিয় সদস্য, এদের গ্রুপের বেশিরভাগ চোরকে গরু উদ্ধারসহ একাধিক বার গ্রেফতার করা হয়েছে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর