ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
২১

ভারতকে ব্যাটিংয়ে আমন্ত্রণ অস্ট্রেলিয়ার

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। 

গত বছরের মার্চে ঘরের মাঠে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ৩-২ ব্যবধানে হারে ভারত। ঐ হারের বদলা নেয়ার সুযোগ এখন টিম ইন্ডিয়ার সামনে। 

এই ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে টেস্টে দুর্দান্ত একটি বছর কাটানো মার্নাস লাবুশানের। প্যাট কামিন্স, জেমস প্যাটিনসন ও কেন রিচার্ডসনদের নিয়ে গড়া শক্তিশালী পেস আক্রমণ নিয়ে নামছে সফরকারীরা। 

এদিকে শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ট ও শার্দুল ঠাকুরদের মতো তরুণদের পাশাপাশি রোহিত শর্মা ও বিরাট কোহলিদের মতো অভিজ্ঞদের সমন্বয়ে শক্তিশালী একাদশ সাজিয়েছে ভারত। 

ভারত একাদশ: শিখর ধাওয়ান, রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ট, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ শামি ও জাসপ্রিত বুমরাহ। 

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, মার্নাস লাবুশানে, অ্যাস্টন টার্নার, অ্যালেক্স ক্যারি, অ্যাস্টন অ্যাগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন ও অ্যাডাম জাম্পা। 

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর