ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২২

ভক্তের সঙ্গে নাচতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেলেন লেডি গাগা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

কনসার্টে ভক্তের সঙ্গে নাচতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেলেন জনপ্রিয় মার্কিন পপ তারকা লেডি গাগা। কেননা এ সময় মঞ্চ থেকে পড়ে গিয়েছেন তিনি। 

গত বৃহস্পতিবার রাতে লাস ভেগাসে শো চলাকালীন সময় এমন ঘটনা ঘটে। এ সময় গায়িকা তার পছন্দের এক ভক্তের সঙ্গে নাচতে গিয়ে ভারসাম্য হারিয়ে মঞ্চ থেকে পড়ে যান।

এক ভক্তের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, একজন ব্যক্তি মঞ্চে গাগাকে ধরে আছেন, আর তার হাত ধরেই লাফিয়ে উঠেছিলেন গায়িকা। গাগার পা সেই ভক্তের চারপাশে জড়ানো ছিলো। তাই গায়িকা সঙ্গে সে ভক্তও মঞ্চ থেকে পরে যায়। এই ঘটনার পরেই স্টেজের দায়িত্বে থাকা নিরাপত্তা কর্মীরা তাদের উদ্ধার করে। 

পড়ার কয়েক মুহুর্ত পরে গাগা সেই ভক্তের সঙ্গে আবারো স্টেজে আসে এবং নিজের শারীরিক কষ্ট ভুলে গিয়ে তাকে সান্তনা দেয়। 

সোশাল মিডিয়ায় লেডি গাগার মঞ্চ থেকে পরে যাওয়া ও ফিরে আসা নিয়ে বেশ কয়েকটি ভিডিও ভাইরাল।

অস্কার-মনোনীত অভিনেত্রী অনেকদিন ধরেই ফাইব্রোমায়ালজিয়া রোগে আক্রান্ত। এটি এমন একটি রোগ যার কারণে শরীরে দীর্ঘস্থায়ী ব্যথা হয়।

এর আগেও এ রোগের চিকিৎসা করালেও তেমন কোন সুফল হয় নি রেডি গাগার। আর এসব তথ্য গায়িকার ডকুমেন্টারি ‘লেডি গাগা: ফাইভ ফুট টু’-তে বলেছেন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ