ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

আজকের ময়মনসিংহ
১০৪

‘ব্লক রেইড’ অভিযানে মাদকসেবীসহ ৫ জনের কারাদণ্ড

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

কোতোয়ালি পুলিশ ফাঁড়ি ও ডিবির যৌথ অভিযানে ময়মনসিংহে ‘ব্লক রেইড’ অভিযান চালিয়ে মাদকসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে নগরীর সানকিপাড়া এলাকার বিভিন্ন মাদক জোনে অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ ওই পাঁচজনকে আটক করা হয়। পরে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদুর রহমান।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশের মিডিয়া শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ সুপার মোহাম্মদ আহমার-উজ্জামানের নির্দেশনায় বৃহস্পতিবার রাতে নগরীর সানকিপাড়া এলাকায় ‘ব্লক রেইড’ অভিযান পরিচালিত হয়। কোতোয়ালি পুলিশ ফাঁড়ি ও গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ অংশগ্রহণে ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিনের নেতৃত্বে এই অভিযান চলে রাত ৯টা থেকে মধ্যরাত পর্যন্ত।

অভিযানে সানকিপাড়া মাজার শরীফ রোডের একটি নির্মাণাধীন ভবন থেকে গাঁজা সেবনের সময় জুলহাস, ইউনুস আলী ও আছর আলী নামে তিনজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

পৃথক অপর অভিযানে নগরীর সানকিপাড়া নতুনপল্লী এলাকায় নিজ বাসা থেকে তিন পিস ইয়াবা ও সেবনের সরঞ্জামসহ শহিদুল ইসলাম নামে একজনকে আটক করা হয়। পরে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়। একই সঙ্গে ভ্রাম্যমাণ আদালত তাকে এক হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও পাঁচ দিনের সাজা প্রদান করেন।

অপরদিকে নেশাজাতীয় মাদক সেবনের দায়ে সাজ্জাদ হোসেন নামে একজনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে ভ্রাম্যমাণ আদালত তাকে ১০০ টাকা জরিমানাসহ অনাদায়ে আরও দুই দিনের কারাদণ্ডে দণ্ডিত করেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর