ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২৫ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের ময়মনসিংহ
৭১

বেপরোয়া হিসেবে পরিচিত বাসচালক রোকন গ্রেপ্তার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

ঢাকা-ময়মনসিংহ সড়কে বাঘের বাজারে বাসের ভাড়া নিয়ে বাগিবতণ্ডায় যাত্রীকে পিষে মারা বাসের চালক রোকন উদ্দিন ধরা পড়েছে। গতকাল সোমবার ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে গতকাল রাতে ফুলবাড়িয়া আলম এশিয়া বাস টার্মিনালে গিয়ে অন্যান্য বাসের চালক ও হেলপারদের সঙ্গে কথা বলে ঘাতক বাসচালক রোকন উদ্দিনের নানা আগ্রাসী কর্মকাণ্ডের কথা জানা গেছে। তারা জানায়, রোকন উদ্দিন পরিবহন শ্রমিকদের মাঝেও বরাবরই বেপরোয়া চালক হিসেবে পরিচিত। সামান্য কথা-কাটাকাটি হলেও যাত্রীদের মারধর, স্টেশনে আধিপত্য, মালিক ও শ্রমিকদের সঙ্গে খারাপ আচরণ তার নিত্যনৈমিত্তিক ঘটনা। 

হালুয়াঘাট উপজেলার নয়াপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে রোকন উদ্দিন কিছুদিন আগেও একটি কম্পানির বাস চালাত। বেপরোয়া গাড়ি চালনা ও উচ্ছৃঙ্খল আচরণের কারণে সে চাকরি হারায়। ‘আলম এশিয়া’ পরিবহনের (ঢাকা মেট্রো-গ-১১-৬৩৬৬) গাড়িটির মালিক ফুলবাড়িয়া উপজেলার কালাদহ গ্রামের চালক ফজলুল হককে ছুটিতে পাঠিয়ে বদলি চালক হিসেবে ঘাতক রোকন উদ্দিনকে ঈদের পরদিন গাড়ির চাবি বুঝিয়ে দেন। এরপর থেকে তিনি গাড়িটি চালাচ্ছিলেন। 

ফুলবাড়িয়া বাস টার্মিনালে প্রবীণ এক গাড়িচালক বলেন, ‘ঈদ মৌসুমে পরিবহন সেক্টরে বেশ ভালো ব্যবসা হয়। সে জন্য চালক ফজলুল হককে ছুটি দিয়ে বেপরোয়া চালক রোকন উদ্দিনকে গাড়িটি বদলি হিসেবে চালাতে দিয়েছিলেন মালিক। বাসের মালিক যথেষ্ট প্রভাবশালী। তার ওপর ড্রাইভার রোকনের ভাই একটি বড় কম্পানির বাসের চালক। সে কারণে ভয়ে প্রকাশ্যে কেউ কিছু বলবে না।’

আলম এশিয়া পরিবহনের বাসটি রবিবার ঢাকা থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় যায়। সেখান থেকে ঢাকায় যাওয়ার পথে ময়মনসিংহ থেকে সালাহউদ্দিন ও তাঁর স্ত্রী পারুল আক্তার গাজীপুরের উদ্দেশে ওই বাসে ওঠেন। ভাড়া নিয়ে কথা-কাটাকাটি হলে গাজীপুরের বাঘের বাজারে বাস থেকে ফেলে চাকায় পিষে সালাহ উদ্দিনকে হত্যা করে বাস ফেলে পালিয়ে যায় ঘাতক চালক রোকন উদ্দিন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর