ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৬১

বুধবার কোচের ইন্টারভিউ দিতে আসছেন হেসন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

আগামী বুধবার ইন্টারভিউ দিতে বাংলাদেশ আসবেন নিউজিল্যান্ডের মাইক হেসন। বিসিবির উচ্চ পর্যায়ের নির্ভরযোগ্য সূত্র এ খবর নিশ্চিত করেছে। সূত্র জানিয়েছে, আগামী পরশু বুধবার ইন্টারভিউ হবে হেসনের। 

এর আগে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গো ইন্টারভিউ দিয়ে গেছেন।

গত ৭ আগস্ট ধানমন্ডিস্থ বেক্সিমকো ফার্মা অফিসে বিসিবি সভপাতি নাজমুল হাসান পাপন, অন্যতম সিনিয়র পরিচালক মাহবুব আনাম, জালাল ইউনুস, আকরাম খান, লোকমান হোসেন, ইসমাইল হায়দার মল্লিক এবং প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজনসহ বোর্ডের নীতি নির্ধারকদের সামনে ইন্টারভিউ দিয়ে যান ডোমিঙ্গো।

যেখান থেকে জানা যায়, ডোমিঙ্গোর লক্ষ্য-পরিকল্পনা এবং প্রেজেন্টেশনে বোর্ড কর্তারা বেশ সন্তুষ্ট। তার প্রেজেন্টেশনের পাশাপাশি বিসিবি আরো দুটি বিষয়ে ডোমিঙ্গোর প্রতি ইতিবাচক বিসিবি। প্রথম কারণ তার আর্থিক চাহিদা কম। তার সমসাময়িক বিদেশি কোচরা যে পরিমাণ অর্থ পেয়েছেন বা নিয়েছেন- সে তুলনায় ডোমিঙ্গোর চাহিদা অনেক কম।

এছাড়া অন্যান্য কোচদের তুলনায় ডোমিঙ্গো বাংলাদেশে বেশি সময় থাকা এবং জাতীয় দলের সঙ্গে বছরে আড়াইশো দিনের বেশি সময় কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর