ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭৯৭

বিরিয়ানির বিল মেটাতে খুলে নেওয়া হলো যুবকের জামা-প্যান্ট!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯  

পেটে প্রচণ্ড ক্ষুধা। তাই দোকানে বসে পর পর তিন প্লেট বিরিয়ানি খেয়ে ফেললো যুবক। পরে বিল মেটাতে গিয়েই যত বিপত্তি। পকেট হাতড়ে তিনি জানান, তার কাছে কোনো টাকা নেই। কিন্তু দোকানদার নাছোড়বান্দা। টাকা তার চাই-ই চাই। শেষমেষ বিল মেটাতে ওই যুবকের জামা-প্যান্টই খুলে নিলো দোকানদার। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের হুগলীতে।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, হুগলীর পাণ্ডুয়াতে পাণ্ডুয়া-কালনা রোডের উপর অবস্থিত মহম্মদ মুস্তাফার বিরিয়ানির দোকানে ঘটনাটি ঘটেছে। গত শুক্রবার সন্ধ্যায় তার দোকানে আসে অজ্ঞাত পরিচয়ের ওই যুবক। তিনি দোকানে বসে পরপর তিন প্লেট বিরিয়ানি খেয়ে ফেলেন।  

তিন প্লেট বিরিয়ানির বিল হয় ২১০ টাকা। বিল দিতে গিয়েই বিপাকে পড়েন ওই যুবক। পকেট হাতড়ে তিনি জানান, তার কাছে টাকা নেই। এ সময় দোকানদারও জানিয়ে দেয়, টাকা না দিলে ছাড়া হবে না। এর পর ওই যুবকের জামা-প্যান্ট খুলে নেওয়া হয়।

চোখের সামনে এমন অপমানজনক দৃশ্য দেখে স্থানীয় ব্যবসায়ীরা ওই যুবকের পাশে দাঁড়ান। তারাই চাঁদা তুলে টাকা মেটান। বিল মেটানোর পর ওই যুবক তার জামা-প্যান্ট ফেরত পান। তবে এ ঘটনায় নিন্দার ঝড় উঠেছে ওই এলাকায়।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ