ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২৫ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের ময়মনসিংহ
১৮

বিএনপি আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করতে পারবে না: হানিফ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ আগস্ট ২০১৯  

বিএনপি আন্দোলন করে খালেদাকে মুক্ত করতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। তিনি বলেছেন, যে আন্দোলনের সঙ্গে জনগণের সম্পৃক্ততা নেই সেই আন্দোলন কখনও সফল হয় না।

রোববার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, এতিমের টাকা মেরে খেয়ে দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির জন্য জনগণের কোনো দায় নেই। তারা চায়না যে খালেদা জিয়া বাইরে থাকুক। বিএনপি এটা বুঝতে পেরে অন্য পথ খোঁজার চেষ্টা করছে। কিন্তু আন্দোলনের নামে এ দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আর কেউ পার পাবে না। সরকার জানে কিভাবে সন্ত্রাস দমন করতে হয়। আমরা কঠোর হস্তেই যে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করব।

ডেঙ্গু নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ডেঙ্গু নিয়ে রাজনীতি করার কিছু নেই, কারণ এটা কারোর সৃষ্টি নয়। ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সরকার সব ধরনের উদ্যোগ নিয়েছে।

হানিফ বলেন, এডিস মশা নিধনে ওষুধ দেয়া হচ্ছে এবং গণসচেতনতা সৃষ্টির জন্য সবচেয়ে বেশি জোর দেয়া হয়েছে। কারণ জনগণ সচেতন হলেই ডেঙ্গু থেকে বাঁচা যাবে। সেই চেষ্টায় চলছে, আশা করছি খুব দ্রুতই এই সমস্যা আর থাকবে না।

পরে হানিফ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত রোগীদের খোঁজখবর নেন। এসময় কুষ্টিয়ার জেলা প্রাশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মুসতানজিদ, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর