ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৪৮৪

ময়মনসিংহ

বিএনপির চূড়ান্ত টিকিট পেলেন যারা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০৬ আসনে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করেছে বিএনপি। বাকি আসনগুলো জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের শরিকদের জন্য ছেড়ে দিয়েছে দলটি। শনিবার এসব আসনে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হবে।

শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চূড়ান্ত তালিকা ঘোষণা করেন।

ময়মনসিংহ বিভাগে বিএনপির চূড়ান্ত যারা:

জামালপুর-২ সুলতান মাহমুদ বাবু, জামালপুর-৩ মোস্তাফিজুর রহমান বাবুল, জামালপুর-৪ ফরিদুল করিব তালুকদার শামীম, জামালপুর-৫ শাহ ওয়ারেস আলী মামুন, শেরপুর-১ ডা. সানসিলা জেবরিন, শেরপুর-২ মোখলেসুর রহমান রিপন, শেরপুর-৩ মাহমুদুল হক রুবেল, ময়ময়সিংহ-২ শাহ শহীদ সরোয়ার, ময়মনসিংহ -৩ আহমেদ তাইয়েবুর রহমান হিরণ (ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন), ময়মনসিংহ -৫ জাকির হোসেন, ময়মনসিংহ-৬ শামস উদ্দিন আহমেদ, ময়মনসিংহ-৭ জয়নাল আবেদীন, ময়মনসিংহ-৯ খুররম চৌধুরী, ময়মনসিহং-১১ ফখর উদ্দিন আহমেদ বাচ্চু, নেত্রকোনা-১ ব্যারিস্টার কায়সার কামাল, নেত্রকোনা-২ ডা. আনোয়ারুল হক, নেত্রকোনা-৩ রফিকুল ইসলাম হিলালি ও নেত্রকোনা-৪ আসনে তাহমিনা জামান।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর