ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
৪৫

বাস-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

ময়মনসিংহের গৌরীপুরে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন।

শুক্রবার সকাল ১১ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেক্সটাইল মিলের মালিক ও ব্যবসায়ী রফিকুল ইসলাম, তার স্ত্রী নাজমুন্নাহার শাহীন, ছেলে নাদিম ও মেয়ে রন জাহান। তাদের গ্রামের বাড়ি নেত্রকোনার সুসং দুর্গাপুর সাকাইয়াচন্ডীগড় এলাকায়। 

 

 

গৌরিপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, কানারামপুর থেকে ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে গৌরীপুরের রামগোপালপুর এলাকায় কিশোরগঞ্জগামী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাজমুন্নাহার মারা যায়। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল নেয়া হয়ে ওই পরিবারের অপর তিনজন মারা যায়।

 

 

প্রাইভেট কারের আহত চালক ও রফিকুল ইসলামের শিশু পুত্রকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। কি কারণে দুর্ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

নিহত রফিকুলের ভাতিজা আনিসুজ্জামান জানান, বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে একই পরিবারের সবাই মিলে প্রাইভেট কারযোগে ময়মনসিংহে যাচ্ছিলেন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর