ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৮৬

নতুন কমিটি

বাকৃবি সাংবাদিক সমিতির কমিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮  

বাকৃবি সাংবাদিক সমিতির কমিটি : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৮ সালের ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে প্রথম আলোর শাহীদুজ্জামান সাগর এবং সম্পাদক পদে ইত্তেফাক পত্রিকার নাজিব মুবিন নির্বাচিত হয়েছেন। সোমবার দুপুরে সাংবাদিক সমিতির কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সদ্যবিদায়ী সভাপতি এসএম আশিফুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সংগঠনটির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু ও সাবেক সহ-সভাপতি আতাউল গণি রাব্বানী দায়িত্ব পালন করেন। কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. ইউসুফ আলী, যুগ্ম সম্পাদক মুসফিকুর রহমান সিফাত, সাংগঠনিক সম্পাদক আউয়াল মিয়া, কোষাধ্যক্ষ নাবিল তাহমিদ রুশদ, দফতর সম্পাদক শাহীন সরদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার মিরাজ, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শাহরিয়ার আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হাসান। কমিটির সদস্য হিসেবে আছেন মোফাজ্জল হোসেন মায়া, রাকিবুল হাসান এবং আশিকুর রহমান। বাকৃবি প্রতিনিধি।

বড়লেখায় রবি দাস ফোরামের সম্মেলন : বড়লেখায় বাংলাদেশ রবি দাস ফোরামের (বিআরএফ) প্রথম সম্মেলন সোমবার পৌর শহরের হাটবন্দ গ্রামে অনুষ্ঠিত হয়েছে। বড়লেখা উপজেলা রবি দাস শাখা এ সম্মেলনের আয়োজন করে। দুপুরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। রবি দাস ফোরামের সিলেট বিভাগীয় সমন্বয়ক নিরঞ্জন রবি দাসের সভাপতিত্বে ও বড়লেখা উপজেলা শাখার সম্পাদক জয়ন্ত রবি দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ সংস্থা অভিযানের নির্বাহী পরিচালক ও রবি দাস ফোরামের কেন্দ্রীয় কমিটির পৃষ্ঠপোষক বনানী বিশ্বাস। বড়লেখা প্রতিনিধি।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ