ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৪

‘বঙ্গবন্ধুর সৈনিকরা আদর্শ থেকে পিছপা হন না’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, অসাম্প্রদায়িক, প্রগতিশীল সমাজ বিনির্মাণ করতে আমরা অঙ্গীকারবদ্ধ। বঙ্গবন্ধুর সৈনিকরা কখনো আদর্শ থেকে পিছপা হন না। তারা দুর্দিনেও পাশে থাকেন।

তিনি বলেন, বিগত দিনে বিরোধী দলের অনেক নেতাকর্মী নির্যাতনের শিকার হয়েছেন। অনেকে পঙ্গুত্ব বরণ করেছেন। এরপরও আদর্শের সৈনিকরা পিছপা হননি।

শনিবার দুপুর ১২টার দিকে পূজা উদযাপন পরিষদ সিংড়া উপজেলা শাখার আয়োজনে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুশাসন ও স্বচ্ছতার মাধ্যমে দেশ পরিচালনা করছেন। এই সরকার দুর্নীতির বিরুদ্ধে কাজ করছে। ৩৭ বছর আমরা পিছিয়ে ছিলাম, হিন্দু সম্প্রদায় পরিবার অবহেলিত ছিল, সব ক্ষেত্রে তারা অবহেলার শিকার ছিল। বর্তমানে তাদের কর্মসংস্থান হচ্ছে। 

তিনি আরো বলেন, দলের নেতাকর্মীর সুদিন-দুর্দিনে আমি সবর্দা পাশে আছি, থাকব। আজীবন দলের জন্য, মানুষের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই। সিংড়া উপজেলাকে দুর্নীতি মুক্ত করার লক্ষ্যে কাজ করছি। সব ক্ষেত্রে দুর্নীতিকে দমন করে মানুষের সেবা করার লক্ষ্যে কাজ করছি। 

পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী দাসের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা ইউএনও সুষান্ত কুমার মাহাতো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চাঁদ মোহন হালদার, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ প্রমুখ।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর