ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৪

বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়বো: কৃষিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

কৃষিমন্ত্রী ড. আ. রাজ্জাক বলেন,বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়বো। যারা মুক্তিযুদ্ধের আদর্শ বিশ্বাস করে না,যারা দেশকে পাকিস্তানের অঙ্গ রাষ্ট্র বনানোর পরিকল্পনা করছিলো ,তারা এখনও নানা যড়যন্ত্রে লিপ্ত। তারা ১০৭৫সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিলো এঁটা বিশ্ব ইতিহাসের জগন্যতম হত্যাকান্ড। খুনিরা শিশু বাচ্চা শেখ রাসেল কেউ ক্ষমা করেনি।

তিনি বলেন এই অনুষ্ঠান স্মরণসভা থেকে জনসভায় রুপান্তর হয়ে গেছে এই জন্য আমি ভালুকাবাসীকে অভিনন্দন জানাচ্ছ্।ি তিনি আজ শুক্রবার মুক্তিযুদ্ধের সংগঠক ,কিংবদন্তী মুক্তিযোদ্ধা ,সাব সেক্টর কমান্ডার প্রয়াত মেজর আফসার উদ্দিনের ২৬তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমাল উকিল এমপি,স্থানীয় সাংসদ ও মেজর আফসার উদ্দিনের ছেলে কাজিমউদ্দিন আহম্মেদ ধনু এমপি,ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল,ভালুকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ।   

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর