ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৮৮

ফুলবাড়ীয়ায় শিক্ষকসহ আরো ২ জন ডেঙ্গুতে আক্রান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

ফুলবাড়িয়ায় শিক্ষকসহ আরো ২ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। তারা সকলেই  ঢাকা থেকে ফুলবাড়িয়ায় এসে আক্রান্ত হয়েছেন বলে জানান।

সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ফুলবাড়িয়া উপজেলার বাক্তা চানপুর গ্রামের নির্মাণ শ্রমিক ওমর আলীর রক্ত পরীক্ষায় ডেঙ্গু জ্বরের জীবানু পাওয়া গেছে। তিনি চানপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

ওমর আলী জানান, তিনি গত ১ আগস্ট কাজ শেষ করে ঢাকা থেকে বাড়িতে অাসতে ছিলেন পথিমধ্যে  জ্বর অনুভব করেন। বাড়ীতে এসে  স্থানীয় ডাক্তারের কাছ থেকে ওষুধ নিয়ে খাওয়ার পর এক দেড় ঘণ্টা জ্বর থেমে থাকে আবার জ্বর আসে । এভাবে চলতে থাকলে সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু জ্বর সন্দেহে রক্ত পরীক্ষা করালে তার শরীরে ডেঙ্গুর জীবানু পাওয়া যায় বলে জানান ডাক্তার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক চিকিৎসক ডা. হারুন আল মাকসুদ জানান, আক্রান্ত রোগীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ফুলবাড়িয়া পৌর সদরে ওছমান গনি (৩৮) নামের এক প্রাইমারী  শিক্ষকের ডেঙ্গু জ্বর ধরা পড়েছে। তিনি পুটিজানা ইউনিয়নের পাঞ্জেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি বলেন, গত সপ্তাহে ঢাকা থেকে ফুলবরাড়িয়া পৌর সদরের বাসায় এলে শরীরে জ্বর অনুভব হয়। তখন ময়সরনিংহে গিয়ে ডেঙ্গু জ্বরের পরীক্ষা করালে ডেঙ্গু ধরা পড়ে।

এর আগে ফুলবাড়িয়া পৌর সদরের গৌরিপুর মহল্লার সাদিয়া (১১) নামের এক শিশু ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। এ নিয়ে ফুলবাড়িয়া উপজেলায় ৩ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর