ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৪৩

ফুলপুরে শিশু ছাত্র অপহরণ মামলায় ৪ জন গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি শাহিন কিন্ডারগার্টেন স্কুলের কেজি ক্লাসের ছাত্র ও ভাইটকান্দি গ্রামের এনামুল হকের ছেলে শিশু আকিব হাসানকে (৭) অপহরণের মামলায় আদালত কর্তৃক গ্রেফতারের নির্দেশ থাকায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) বিকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। তার আগে মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে ওই মামলায় হাফিজুর রহমান, মাহবুব আলম, কাউসার ও সজিব নামে চার আসামিকে পুলিশ গ্রেফতার করে।

ফুলপুর থানা সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর ফুলপুর উপজেলার ধনারভিটা গ্রামের সোহরাব আলীর ছেলে হাফিজুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু অপহরণ মামলা থাকায় তিনি লালমনিরহাট থানার কাশিমপুর গ্রাম দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার রাতে ফুলপুর থানার এসআই সুমন মিয়া ও এসআই তুষার তথ্য প্রযুক্তি ব্যবহার করে থাকে গ্রেফতার করেন। 

সেই সাথে একই দিনে সিলেট বিভাগের হবিগঞ্জ থেকে ফুলপুর উপজেলার ভাইটকান্দী গ্রামের আব্দুল খালেকের ছেলে মাহবুব আলম (১৪), ফুলপুর উপজেলার ভাইটকান্দী ও সলখ্যা মোড় থেকে আবুল কাশেমের ছেলে কাউসার (১৪), একই গ্রামের চাঁন মিয়ার ছেলে সজীবকে (১৪) গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর ফুলপুর উপজেলার ভাইটকান্দি শাহিন কিন্ডারগার্টেন স্কুলের কেজি ক্লাসের ছাত্র ও ভাইটকান্দি গ্রামের এনামুল হকের ছেলে শিশু আকিব হাসানকে স্কুল ছুটির পর অপহরণ করে নিয়ে যায় অপহরণকারী। পরে অপহরণকারীরা তার বাবার কাছে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার পর পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার ৮ ঘণ্টার মধ্যেই আকিবের সন্ধান পান এবং আকিবকে উদ্ধার করেন। 

পরে এ ব্যাপারে শিশু আকিবের বাবা ব্যবসায়ী এনামুল হক বাদী হয়ে গত ৮ অক্টোবর ফুলপুর থানায় অপহরণের মামলা দায়ের করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, গ্রেফতারকৃত ৪ জনকেই বুধবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর