ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৯

ফুলপুরে জাতীয় যুব দিবস উদযাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

ময়মনসিংহের ফুলপুরে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার সকালে এ উপলক্ষে অফিসার্স ক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, দক্ষ হতে পারলে কর্মসংস্থানের কোন অভাব হয় না। সরকারি চাকরির পিছনে না দৌঁড়িয়ে যুবক-যুবতীদের প্রশিক্ষণ গ্রহণ করে দক্ষ হতে হবে। এ সময় স্বাবলম্বী, আত্মকর্মী ও উদ্যোক্তা হওয়ার জন্যেও তিনি সবাইকে উদ্বুদ্ধ করেন। 

দিবসটি উপলক্ষে আলোচনা সভা ছাড়াও বর্ণাঢ্য র‌্যালি ও ঋণদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বশার ভুইয়ার উপস্থাপনায় সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, প্রশিক্ষিত আত্মকর্মী সাইদুর রহমান প্রমুখ। এ সময় উপজেলার বিভিন্ন যুব সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষ যুব কল্যাণ তহবিল থেকে দুইটি যুব সংগঠনকে ৪০ হাজার টাকা অনুদান ও ৬ জন যুবককে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার লক্ষ্যে ৬ লক্ষ ৪০ হাজার টাকা ঋণ প্রদান করা হয়েছে। 

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর