ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
১৩০

প্রেমের ফাঁদে ফেলে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে রাকিবুল জামান মনি (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। 

বুধবার (২১ আগস্ট) ঈশ্বরগঞ্জ থানায় ভিকটিম নিজেই বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেছেন। পরে পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আটক রাকিবুল জামান ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের মহেশচাতুল গ্রামের নূরুজ্জামান স্বপনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের মহেশচাতুল গ্রামের নূরুজ্জামান স্বপনের ছেলে রাকিবুল জামান মনির একই উপজেলার স্বরাতী গ্রামের গার্মেন্টস কর্মীকে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে এ বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু মীমাংসা না হওয়ায় ধর্ষিতা বাদী হয়ে মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন বলেন, মামলার পর ধর্ষণের অভিযোগে রাকিবুল জামান মনিরকে আটক করা হয়েছে। সেই সঙ্গে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর