ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
৬৭

প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার চার বছরের শিশু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

গৃহশিক্ষিকার বাড়িতে প্রাইভেট পড়তে গিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় চার বছরের এক শিশু শিক্ষিকার বাবার কাছে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী ওই শিশুটির বাবা থানায় একটি মামলা দায়ের করেছেন। এর আগে রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরহোসেনপুরে প্রাইভেট শিক্ষিকার বাসায় এ ঘটনা ঘটে।

মামলার এজাহার ও ভুক্তভোগী শিশুর পারিবারিক সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর সদরের স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্লে গ্রুপের চার বছর বয়সের ওই শিশুটিকে চরহোসেনপুর এলাকার একটি বাসায় প্রাইভেট পড়তে দেওয়া হয়। প্রতিদিনের মতো গত রবিবার বিকাল ৫টার দিকে প্রাইভেট পড়া শেষে শিশুটি বাসায় ফিরতে চায়। এ সময় ওই প্রাইভেট শিক্ষিকার বাবা সুরঞ্জিত সরকার (৫৫) শিশুটিকে পাশের কক্ষে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে। পরে কাউকে কিছু না বলতে শিশুটিকে ভয় দেখান তিনি।

এ ঘটনার পর শিশুটি ভয়ে কাউকে কিছু না বললেও রাতে নিজ বাসায় ঘুমিয়ে থাকার সময় পরনের কাপড় দেখে তার মায়ের সন্দেহ হয়। এরপর জিজ্ঞাসাবাদে শিশুটি তার মায়ের কাছে সমস্ত ঘটনা খুলে বলে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয়ভাবে বিষয়টি মেটানোর চেষ্টা চালানো হয়। পরে পুলিশ বিষয়টি টের পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে এলে শিশুটির বাবা অভিযুক্ত সুরঞ্জিতকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সজীব ঘোষ জানান, নির্যাতনের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার পর মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জবানবন্দির জন্য ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। 

ঘটনার সত্যতা স্বীকার করে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। এ সময় অভিযুক্ত সুরঞ্জিতকে আটকের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেন তিনি।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর