ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৫৫৯

কুবি ভর্তি পরীক্ষা

প্রবেশপত্র ডাউনলোডের সময় বৃদ্ধি

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৮  

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডের সময় আগামী ৭ নভেম্বর (বুধবার) পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

সোমবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ এমদাদুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্ত জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারী ভর্তিচ্ছুদের প্রবেশপত্র ডাউনলোড করার সময় আগামী ৭ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। যেসব আবেদনকারী পূর্বনির্ধারিত সময়ের মধ্যে প্রবেশপত্র ডাউনলোড করতে পারেননি তারা বর্ধিত সময়ের মধ্যে ডাউনলোড করতে পারবেন।

উল্লেখ্য, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের ‘বি’ ইউনিটের পরীক্ষা ৯ অক্টোবর (শুক্রবার) বিকাল ৩টা, ‘সি’ ইউনিটের পরীক্ষা ১০ অক্টোবর (শনিবার) সকাল ১০টা এবং একই দিন বিকাল ৩টা থেকে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের অধীনে মোট ১ হাজার ৪০টি আসনের বিপরীতে এবার আবেদন করেছেন ৬৩ হাজার ৩৬০ জন শিক্ষার্থী। প্রতি আসনের বিপরীতে ৬১ জন শিক্ষার্থী লড়বেন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর