ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
১০৫

প্রকাশ্যে টয়ার গোপন বিয়ের ছবি!

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

টিভি অভিনেত্রী মুমতাহিন টয়া। সম্প্রতি গোপনে বিয়ে সেরেছেন তিনি! সোশ্যাল মিডিয়ার, মাধ্যমে তার বিয়ের ছবিও সামনে এসেছে। এরপর প্রকাশ পেয়েছে নায়িকার বিয়ের খবর।

তাহলে কি সত্যি বিয়ে সেরে ফেলেছেন টয়া? তবে বিয়ে সারলেও কেন এত গোপনীয়তা? ভক্তদের এমন প্রশ্নের জট খুলে দিলেন অভিনেত্রী নিজেই। জানালেন, নাটকের প্রয়োজনে কনে সাজতে হয়েছে তাকে।

নাটকের নাম ‘গল্পগুলো এমন হোক’। মেহেদী হাসান সজীবের রচনায় এটি নির্মাণ করছেন সৈয়দ শাকিল। এতে আরো অভিনয় করেছেন তৌসিফ মাহবুব।

‘গল্পগুলো এমন হোক’ শুটিং প্রসঙ্গে নির্মাতা সৈয়দ শাকিলের ভাষ্য, সম্প্রতি উত্তরার একটি হাউজে আমরা নাটকটির দৃশ্যধারণ শেষ করেছি। এতে গল্পের মধ্যে আলাদা গল্প তুলে ধরা হয়েছে। আর এটি এমনভাবে উপস্থাপনা করা হয়েছে, মনে হবে দ্বিতীয়টিই মূল গল্প।

নাটকটি প্রসঙ্গে সৈয়দ শাকিল আরো বলেন, আমরা আসলে এমন কিছু ঘটনার মুখোমুখি হই, যা আমরা চাই না। তখন প্রায়ই বলে উঠি, গল্পটা এমন না হয়ে এমন হলেই ভালো হত।

আশা করি, ‘গল্পগুলো এমন হোক’ নাটকটি প্রত্যেক দর্শকের মনে দাগ কাটবে। ঈদে টিভির সামনে দর্শক ধরে রাখবে এটি।

দৃক প্রযোজনায় এই নাটকটি প্রচার হবে আসছে ঈদে চ্যানেল নাইনে। তবে সময়টা এখনো নির্দিষ্ট জানাতে পারেননি পরিচালক।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর