ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
১২

পূজায় যার প্রেমে পড়েছিলেন পূজা চেরি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

পূজায় তার মনে রং লেগেছিল। তাই নিজেকে পরিপাটি করে বেরিয়ে পরেন। সঙ্গে ছিলেন মা। আর মাকে নিয়েই ঘুরে ঘুরে দেখেন পূজামণ্ডপ। তখনই প্রেমে পড়েন চিত্রনায়িকা পূজা চেরি। 
সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। শোবিজ অঙ্গনের তারকারাও এর আনন্দে মেতেছে। পূজা চেরি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে ব্যস্ততা কাটিয়ে মাকে নিয়ে বের হন পূজামণ্ডপ দেখতে। 
পূজার অনুভূতির কথা জানাতে গিয়ে পূজা চেরি বলেন, পূজামণ্ডপে গেলে প্রতিমার প্রেমে পড়ে যাই। খুব করে প্রতিমাগুলো দেখি।

নায়িকা হওয়া পর মণ্ডপে যাওয়ার অভিজ্ঞতা প্রসঙ্গে পূজা বলেন, গতবার সিনেমা মুক্তির পর পূজামণ্ডপে গিয়ে একটু পরিবর্তন মনে হয়েছিল। কিছু লোক সেলফি তুলতে ছুটে আসে। আবার কিছু লোক চেয়ে চেয়ে দেখেছেন। আমার মনে হয়েছে, অনেকে দ্বিধায় ছিলেন আমি নায়িকা পূজা কিনা। বিষয়গুলো ভালো লেগেছে। উপভোগ করেছি।

শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন পূজা চেরি। নায়িকা চরিত্রে অভিনয় করে অল্প দিনের মধ্যে প্রশংসিত হয়ে দর্শক মনেও জায়গা করে নেন। 

পূজা চেরির পরবর্তী সিনেমা ‘জিন’। নাদের চৌধুরী পরিচালিত এ সিনেমায় সজলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সজল-পূজা ছাড়াও এতে রোশান-মুন জুটিকে দেখা যাবে। এছাড়া ‘শান’ সিনেমার কাজ নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন পূজা।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ